প্রকাশিত: ২১/০৪/২০১৮ ৩:৫৪ পিএম , আপডেট: ১৭/০৮/২০১৮ ৩:৫৩ এএম

শ.ম.গফুর,উখিয়া::
বান্দরবানের নাইক্ষ্যংছড়ির ঘুমধুম উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া, সাহিত্য ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে পার্বত্য চট্রগ্রাম বিষয়ক প্রতিমন্ত্রী বীর বাহাদুর এমপি বলেছেন সুশিক্ষা গ্রহণ করে সমাজ,রাষ্ট্র ও পরিবারে ভুমিকা রাখুন।বাবা- মা’র দু:খ ঘোচাঁন।দেশের জন্য আলোকিত মানুষ হিসেবে গড়ে ওঠুন।শিক্ষার্থীদের উদ্দ্যেশে এসব কথা বলেন।
তিনি আরো বলেন,একেকটি পরিবারের একেকজন সন্তান আজকের ছাত্র হলেও আগামী প্রজম্মের কর্ণধার।তোমরাই আগামীর নেতৃত্ব। সমাজ তোমাদের দিকে তাকিয়ে আছে।তাকিয়ে আছে পরম পিতা- মাতা আর পরিবার- পরিজন।সর্বোপরি সমাজ এবং রাষ্ট্র। লেখাপড়ার পাশাপাশি খেলাধুলা ও সাংস্কৃতিক চর্চাই মনোনিবেশ করুন।উক্ত বিদ্যালয়ের সার্বিক উন্নয়নের জন্য আশ্বস্ত করে বীর বাহাদুর আরো বলেন, শিক্ষা অর্জন করে কেউ ডাক্তার হবে।কেউ হবে ইঞ্জিনিয়ার, বা প্রফেসর, বিচারক, বড় মাপের নেতা,আইনজীবী,এমপি মন্ত্রী। বিভিন্ন পেশার হয়ে শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণে অংশ নিন।পরিকল্পিত শিক্ষা গ্রহণ করুন,প্রতিষ্ঠিত মানুষ হউন।পিছনে থাকাতে হবেনা।
২১ এপ্রিল সকাল এগারটায় ঘুমধুম উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া,সাহিত্য ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ
অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন পার্বত্য চট্রগ্রাম বিষয়ক প্রতিমন্ত্রী বীর বাহাদুর এমপি।বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি জাহেদুল আলম চৌধুরীর সভাপতিত্বে নাইক্ষ্যংছড়ি উপজেলা আওয়ামীলীগ নেতা ও সদর ইউপির চেয়ারম্যান তসলিম ইকবাল চৌধুরীর সঞ্চালনায় অন্যদের মধ্যে বক্তব্যে
বিশেষ অতিথির বক্তব্যে উখিয়া-টেকনাফের সংসদ সদস্য আলহাজ্ব আবদূর রহমান বদি এমপি বলেছেন,বীর বাহাদুর আর আমি প্রধানমন্ত্রী শেখ হাসিনার গোলাম।প্রধান মন্ত্রীর নির্দেশে জনগণের সেবক হিসেবে সারথী হয়েছি।এমপি বদি আরো বলেন বর্তমান শেখ হাসিনা সরকার দেশব্যাপী উন্নয়নের জোয়ার বয়ে দিয়েছেন।যে জোয়ারে বান্দরবান এবং উখিয়া-টেকনাফে পুর্বের সরকার আমলের চেয়ে বহুগুণ এগিয়েছে।উখিয়ার পার্শবতী বান্দরবানের লোকজন কোন সমস্যায় পড়লে এমপি তাহার(বদির) নিকট যোগাযোগ করার আশ্বস্ত করে ঘুমধুম উচ্চ বিদ্যালয়ের কল্যাণে এক লাখ টাকার অনুদান ঘোষনা করেন।
বিশেষ অতিথি হিসেবে আরো বক্তব্য রাখেন,বান্দরবানের জেলা প্রশাসক মো: আসলাম হোসেন,বান্দরবানের পুলিশ সুপার জাকির হোসেন,বান্দরবান জেলা পরিষদ সদস্য মোজাম্মেল হক বাহাদুর,আঞ্চলিক পরিষদ সদস্য কাজল কান্তি দাশ,জেলা আওয়ামীলীগের যুগ্ন সম্পাদক লক্ষীপদ দাশ প্রমুখ।উপস্থিত ছিলেন বান্দরবান জেলা আওয়ামীলীগের ধর্ম বিষয়ক সম্পাদক আলহাজ্ব খাইরুল বশর চেয়ারম্যান, নাইক্ষ্যংছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা এসএম সরওয়ার কামাল,মুক্তিযোদ্ধা কমান্ডার রাজা মিয়া,নাইক্ষ্যংছড়ি উপজেলা আওয়ামীলীগ নেতা আবু তাহের কোম্পানি, হাবিব উল্লাহ চেয়ারম্যান,অধ্যাপক শফি উল্লাহ, ইমরান মেম্বার,উপজেলা যুবলীগ সাধারণ সম্পাদক আলী হোছাইন,ঘুমধুম ইউপির চেয়ারম্যান জাহাঙ্গীর আজিজ,সোনাইছড়ি ইউপির চেয়ারম্যান বাহাইন মার্মা,বাইশারী ইউপির চেয়ারম্যান মো: আলম কোম্পানি, নাইক্ষ্যংছড়ি থানার ওসি মো: আলমগীর,ওসি (তদন্ত) জায়েদ নুর,ঘুমধুম পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ ওসি(তদন্ত)ইমন চৌধুরী,ঘুমধুম ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি খালেদ সরওয়ার হারেজ,চৌধুরী,জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি জনী সুশীল,নাইক্ষ্যংছড়ি উপজেলা ছাত্রলীগ সভাপতি বদর উল্লাহ,সাধারণ সম্পাদক উবাচিং মার্মা,ঘুমধুম ইউপির প্যানেল চেয়ারম্যান কামাল উদ্দিন,ঘুমধুম উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সাবেক সদস্য সাংবাদিক শ.ম.গফুর,ঘুমধুম উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য শাহ কামাল,আবুল কাশেম,মৌলবী নুরুল আমিন,ঘুমধুম ইউনিয়ন যুবলীগের সভাপতি প্রার্থী ও নাইক্ষ্যংছড়ি উপজেলা যুবলীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক ছৈয়দুল বশর, যুবলীগ নেতা নুর হোসেন,তরুণ যুবলীগ নেতা আবদুর রহমান প্রমুখ।বিদ্যালয়ের পক্ষ থেকে প্রধান অতিথি বীর বাহাদুর,বিশেষ অতিথি আলহাজ্ব আবদূর রহমান বদি এমপি,জেলা প্রশাসক, ইউএনওসহ বিশেষ অতিথিদের ক্রেস্ট ও সম্মাননা পদকে ভুষিত করা হয়।
এছাড়া প্রতিমন্ত্রী ঘুমধুম বেতবনিয়া বাজারে ইউনিয়ন আওয়ামীলীগের কার্যালয় শুভ উদ্ধোধন করে চলমান কয়েক উন্নয়ন প্রকল্পের কাজ পরিদর্শন করেন।

পাঠকের মতামত

আজ পহেলা বৈশাখ

আজ রোববার (১৪ এপ্রিল) পহেলা বৈশাখ-বাংলা নববর্ষ। বাংলা বর্ষপঞ্জিতে যুক্ত হলো নতুন বাংলা বর্ষ ১৪৩১ ...

বান্দরবানে যৌথ বাহিনীর অভিযান পরিচালিত এলাকায় ভ্রমণে নিষেধাজ্ঞা

বান্দরবানে সন্ত্রাসবিরোধী অভিযান পরিচালিত রুমা,রোয়াংছড়ি ও থানচি এলাকায় পর্যটকদের ভ্রমণ নিরুৎসাহিত করছে বান্দরবান জেলা প্রশাসন। ...

বাসের সাথে মুখোমুখি সংঘর্ষে চট্টগ্রাম-কক্সবাজার সড়কে দুই মোটরসাইকেল আরোহী নিহত

পটিয়ায় মোটরসাইকেল দুর্ঘটনায় দুই আরোহী নিহত হয়েছে। নিহতরা হলেন- বোয়ালখালী উপজেলার পশ্চিম গোমদন্ডী এলাকার মোঃ ...